সুন্দরী
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৭-০৪-২০২৪

সুন্দরী, তোর প্রেমের জন্য হয়েছি বড়ই কাতর
কাছে এসে দে না আমায় একটু প্রেমের আদর।
এক পলকের একটু দেখায় ফেঁসেছি রে তোর প্রেমে
তোর ছবিটাই টাঙানো আছে আমার হৃদয় ফ্রেমে।
এদিক, সেদিক, যেদিক তাকাই দেখি তোরই মুখ
তোর মুখেতেই খুঁজে বেড়াই আপন আপন সুখ।
ডাগর ডাগর চোখ দু'টি তোর কী যে মায়াভরা
নধর নধর অধর রে তোর যেন হৃদয়হরা।
তোর প্রসঙ্গে বলতে গেলেই ফুরায় মনের কথা
হৃদকম্পন যায় রে বেড়ে, বাড়ে ব্যাকুলতা।
তোর প্রেমেরই পুজারী আমি, তোকেই খুঁজি ফিরি
তোর চোখেতেই খুঁজে বেড়াই প্রেমস্বর্গের সিঁড়ি।
আমার পানে একটু তাকা - এই রিকুয়েস্ট মোর
কি যাদুতে হয়ে গেছি প্রেম দিওয়ানা তোর!
আয় না সখি, দু'জন মিলে নতুন ইতিহাস গড়ি
আমি হবো প্রেম দিওয়ানা, তুই আমার "সুন্দরী"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।